সিরাজগঞ্জের কামারখন্দে নার্সকে পালাক্রমে ধর্ষণ: দুইজন গ্রেপ্তার

সিরাজগঞ্জের কামারখন্দে নার্সকে পালাক্রমে ধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।গ্রেপ্তারকৃতরা হলেন, কামারখন্দ উপজেলার কুটিরচর গ্রামের দুলাল সেখের ছেলে আশরাফুল ইসলাম এবং একই এলাকার মুকাদ্দেস আলীর ছেলে নাইমুল হক।

জানা গেছে, রোববার (১৬ সেপ্টেম্বর) রাতে উল্লাপাড়া থেকে আশরাফুল ও তার তিন বন্ধু ওই নার্সকে নিয়ে কামারখন্দ উপজেলার কুটিরচর এলাকার একটি বাগানে যায়। সেখানে তিন বন্ধুর সহযোগিতায় নার্সকে ধর্ষণ করে আশরাফুল। পরে মধ্যরাতে একই এলাকার একটি নির্মাণাধীন প্রতিষ্ঠানের নিরাপত্তা প্রাচীরের কাছে নিয়ে ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে আশরাফুল ও তার বন্ধু নাইমুল, মেহেদী ও সৌখিন।

রাতভর ধর্ষণ শেষে ভোর রাতে কুটিরচর এলাকায় ওই নার্সকে ফেলে রেখে তারা চারজনই পালিয়ে যায়।পরে সকালে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই নার্সকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।এ ঘটনায় ওই কিশোরীর ভাই বাদী হয়ে সোমবার দুপুরে অভিযুক্ত চারজনের নাম উল্লেখ করে ও দুইজনকে অজ্ঞাতনামা আসামি করে কামারখন্দ থানায় মামলা করেছেন।

কামারখন্দ থানার ওসি হাবিবুল ইসলাম জানান, ধর্ষণের শিকার নার্সের ভাই বাদী হয়ে থানায় মামলা করেছেন। চারজন আসামির মধ্যে দুইজনকে গ্রেপ্তার করে সোমবার বিকেলে সিরাজগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Comment