গাইবান্ধায় নিখোজ যুবকের লাশ মিললো পুকুর হতে

সাহিম রেজা (গাইবান্ধা প্রতিনিধি): তিন দিন আগে নিখোঁজ যুবকের মৃত্যু দেহ মিললো গাইবান্ধা সদরের ধানঘড়ার একটি পুকুর হতে। এটি হত্যা না আত্মহত্যা তা নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন।

জানা গেছে, গত তিনদিন আগে থেকে গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের উত্তর ধানগড়া গ্রামে বসবাসকারী ওসমান গনি নামের এই যুবক নিখোঁজ হয়। অদ‍্য শুক্রবার ভোর পাঁচটায় নামাজ পড়তে আসা মুসল্লিরা পুকুরের পানিতে প্রথম লাশটি ভেসে থাকতে দেখতে পেয়ে সদর থানা পুলিশ কে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে জায়। পরে খোঁজ নিয়ে জানা যায়, উক্ত যুবকটি খোলাবাড়ী গ্রামের মৃত আব্দুস সামাদ এর কন্যা রিনা বেগমের স্বামী ওসমান গনি।

নিহত ওসমান গনির বাড়ি বিক্রমপুর জেলায়। সে মৃত. আব্দুস সামাদের বাড়িতে ঘর জামাতা হিসেবে বসবাস করছিল। সুত্র জানায়, স্বামী স্ত্রী শাশুড়ি শ্যালক শালিকাদের সাথে প্রায়ই ঝগড়া বিবাদ হত। এরই অংশ হিসাবে তাকে হত্যা করে পুকুরে ফেলে দিয়েছে বা সে নিজে পুকুরে ডুবে মৃত্যু বরন করেছে এটা এখন এলাকার জনগনের মুখে মুখে।

এঘটনায় সেলিনা ও মাসুদ নামের দুইজনকে জিজ্ঞাসাবাদ এর জন্য আটক করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Comment