কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় শিশু ধর্ষণ, ধর্ষক আটক

স্টাফ রিপোর্টার: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় ছয় বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার পাটুয়াভাঙা ইউনিয়নের আউলিয়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ওইদিন রাতেই অভিযুক্ত ধর্ষক সাইফুল ইসলামকে(১৪) আটক করে আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ।

সে একই গ্রামের আবুল কালামের ছেলে। ধর্ষণের শিকার ওই শিশু বর্তমানে কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার ইফতারের পর ওই শিশুকে ফুসলিয়ে বাড়ির পাশের একটি কলাবাগানে নিয়ে যায় পাশের বাড়ির সাইফুল। সেখানে নিয়ে শিশুর পড়নে থাকা হাফপ্যান্ট খুলে তার উপর যৌন নির্যাতন চালায় সাইফুল।

এসময় শিশুর ডাকচিৎকারে বাড়ির লোকজন এগিয়ে গেলে পালিয়ে যায় সাইফুল। পরে কলাবাগান থেকে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে বাড়ি নিয়ে যায় তার পরিবার। তার মুখ থেকে বিস্তারিত ঘটনা শুনে বিষয়টি আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশকে জানায় শিশুটির পরিবার।

রক্তাক্ত ওই শিশুটিকে রাতেই কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এদিকে রাতেই অভিযান চালিয়ে একই গ্রামের নানার বাড়ি থেকে অভিযুক্ত সাইফুল ইসলামকে আটক করে আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ।

আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মু.শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত সাইফুল ইসলামকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Comment